Gobechara

choto thekei parar lokera bolto santo sisto chele.ram goru der chhanar moto janlar gril dhore bose thakto Ahom.vyada macher moto chok boro kore emon vabe sobar dike takato jeno manus tir vitorer har mangso ba rokto cholachol sobi dekhte pache.dustumi na koreo ma er hat e mar khache ar mar kheyeo chiner prachir er moto aki jaygay bose thakto.mone hoi jeno background music cholche "tomra jotoi aaghat koro neiko opoman". ektu boro hotei chhoto der jiboner sobcheye
kothin,kharap emon ki gurutwopurno jinis ta suru holo seta holo porasuno.porasunor suru obosso ahomer tar ronochondi ma er hat dhorei.prosongoto ullekhyo tar mayer mukher theke hat besi kaj kore,je kono kau ke( even baba keo) grihopalito prani banate ma er 2-5 din er besi somoy lage na.tarpor elo ak didimoni.se dekhon dari te didimoni holeo attitude puro miss kolkata.Ahom er oi aarsholar paye kali makhiye khatay chere deya hater lekhar page er theke tar chok besi thakto facebook er page e.jodio didimoni ahom er hater lekhar credit dey tar oti sikkhito ma ke.banglar jagadish chandra kimba italy er leo-nardo-da-vinchi take hotei hobe.mithye bolle hoyto vogoban pap debe ahom kintu kom chestha koreni karon se tar ma er microphone e kotha bolar moto voice ke khub voi korto.ar ai jonnoi hoyto parar choke Ahom so called goody boy. "bondhu"? seta ki? khay na mathay dey? Ahom seta janto na.khonar bochoner moto ma er kache etai dhrubo sotti je bondhui holo sorbonasher mul.2g speed e net cholar moto kore Ahom hete hete school jay ar rastay dekhe 5g speed e chelera rongin cycle niye urche.tate ki lav? ma er to sei aktai kotha- ki dorkar osober? sabdhaner mar nei.jodio baba kakhono kakhono amake support korar jonno barir kukur theke sahos bariye rastar kukur hoye ektu kaauu kaauu korto,obosso tate kono lav hoto na.loud music er kache ki ar rabindra sangeet patta pay?jak ai vabei katiye diyechilo 18 ta bosonto.vabchilo college e jabe sekhane jiboner purono mor katiye notun rongin bosonto asleo hoito aste pare kintu sekhaneo choker balir moto vilen er vumikay ma.ar e Ahom to lakshman er deya surokhar gondi periye prapto boyosko
hoyeche.ekhane manus rupi raboner voi kichu ta thakleo ram rupi bondhu ra ready hoye aache malom laganor jonno.kintu ma ki seta bujhechilo? ma ki parto na jotayu pakhir vumika nite?jai hok college o ses korlo Ahom.er por onek chestha kore nijer pechone akta sorkarer stamp lagalo.Ahom vablo chakrir moto guptodhoner chabikathi jakhon tar hate ebar ar kono porojibita noi.premer sagore othoi jol thakleo dub se marbei.kintu sei joler opor bridge to ma baniye rekheche nijer pochonder meye ke amar ghare gochhiye.sob kothar ses kotha Ahomer biye ta to holo.se vablo songsare jotoi kalboisakhi asuk na keno tar bou supari gacher moto hele dule geleo jhorer sese thik jaygay dariye thakbei..kintu setao Ahomer vul vabna sei jhore bou lotane gacher moto joriye dhorche songsarer bot gach( ma) ke. Ahom ta sei gobecharai roye gelo.

Comments

Popular posts from this blog

status of প্রেম

oboidho prem

মধ্যবিত্ত